শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরার শ্যামনগরে গরু চুরি করে ট্রাকে নিয়ে পালানোর সময় আটক ৩

সাতক্ষীরার শ্যামনগরে গরু চুরি করে ট্রাকে নিয়ে পালানোর সময় আটক ৩

মাহমুদুল হাসান: সাতক্ষীরার শ্যামনগরে গভীর রাতে গোয়াল থেকে গরু চুরি করে ট্রাক (ঢাকা মেট্রো ট-১৩-০১৬৭) যোগে পালানোর অভিযোগে স্থানীয় জনতার সহযোগিতায় তিন জনকে আটক করেছে শ্যামনগর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ মার্চ) রাত ৩টার দিকে উপজেলার ধানখালী গ্রামের চন্ডিদাস মন্ডলের গোয়াল থেকে গরু নিয়ে পালানোর সময় এসআই সেলিম রেজার নেতৃত্বে পুলিশ ট্রাক ও গরুসহ তাদের আটক করে।

আটক ব্যক্তিরা হলেন- কালিগঞ্জ উপজেলার পূর্ব নলতা গ্রামের মৃত জব্বার শেখের ছেলে হযরত শেখ, পশ্চিম পাইখালী গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে রাজু গাজী ও দেবহাটা উপজেলার হাদিপুর ঈদগাহ গ্রামের আনছার সরদারের ছেলে মোর্শদ সরদার।

গরুর মালিক চন্ডিদাস মন্ডল জানান, গভির রাতে তিন ব্যক্তি গোয়ালে প্রবেশ করে গরু নিয়ে ট্রাকে উঠানোর সময় আমরা টের পেয়ে যায়। এসময় ডাক চিৎকারে স্থানীয়রা দ্রুত একত্রিত হয়ে গরুসহ ট্রাকটিকে আটক করে পুলিশে খবর দেয়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নূরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ট্রাক ও গরুসহ তিন ব্যক্তিকে আটক করা হয়। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments