শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় একসঙ্গে তিন সন্তান প্রসব করলেন গৃহবধূ

শার্শায় একসঙ্গে তিন সন্তান প্রসব করলেন গৃহবধূ

শহিদুল ইসলাম: যশোরের শার্শায় একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন সুমী বেগম (২৪) নামে এক গৃহবধূ। তিন নবজাতকের মধ্যে দুটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে।

শুক্রবার সন্ধায় যশোর একতা হাসপাতালে তিন সন্তান প্রসব করেন ওই গৃহবধূ।

সুমী বেগম শার্শা উপজেলার আমলায় গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী। বিয়ের তিন বছর পর তিন সন্তান একসঙ্গে পেয়ে খুশি হাবিবুর রহমান ও সুমী বেগম দম্পতি।

হাসপাতাল সূত্রে জানা যায়, গৃহবধূ সুমী বেগম শুক্রবার সন্ধায় যশোর একতা হাসপাতালে ভর্তি হন। পরে অপরেশনের মাধ্যমে সন্ধা ৭টা ৩০ মিনিট থেকে ৮টা ৩০ মিনিটের মধ্যে তিনটা সন্তান প্রসব করেন তিনি।

যশোর একতা হাসপাতালের ডা. ইলা মন্ডল বলেন, সুমী বেগম প্রসব ব্যাথা নিয়ে ভর্তি হন।পরে অপরেশনের মাধ্যমে তিন সন্তানের জম্ম হয়।সন্তান তিনটার মধ্যে দুটি কন্যা ও একটি পুত্র সন্তান।শিশু তিনটি এবং তাদের মা বর্তমানে সুস্থ আছেন বলে তিনি জানিয়েছেন।

এ ব্যাপারে সুমী বেগম বলেন, আমি সুস্থ আছি। আল্লাহ আমাকে তিনটি সন্তান দান করেছেন।

নবজাতকদের বাবা হাবিবুর রহমান আনন্দ আপ্লুত হয়ে বলেন, আশা করি তিন সন্তান লালন-পালনে কোনো সমস্যা হবে না। আল্লাহ সুস্থ রাখলে পরিবারের সবাই মিলে লালন-পালন করব।দেশবাসীর কাছে সন্তানদের জন্য দোয়াও চেয়েছেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments