শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচোরাই পথে সুন্দরবন থেকে কাঠ নেয়ার সময় আটক ৩

চোরাই পথে সুন্দরবন থেকে কাঠ নেয়ার সময় আটক ৩

মাহমুদুল হাসান: সুন্দরবনে কাঁকড়া ধরার অনুমতি নিয়ে কর্তন নিষিদ্ধ গরান কাঠ কাটার অভিযোগে তিন জেলেকে আটক করেছে সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোয়ালিনী বন ষ্টেশন অফিসের সদস্যরা। শনিবার সকাল নয়টার দিকে সুন্দরবনে সাপখালি খাল থেকে নৌকা ভর্তি কাঠসহ ওই তিন জেলেকে আটক করা হয়।

আটক তিন জেলে হলেন, শ্যামনগর উপজেলার নাপিতখালী গ্রামের সোহরাব সরদারের ছেলে তরিকুল, রশিদ গাজীর ছেলে বেলাল গাজী ও সিদ্দিক খানের ছেলে সাইফুল খান।

বুড়িগোয়ালিনী বন ষ্টেশন অফিসার (এসও) নুর আলম জানান, সুন্দরবনে কাঠ কাটার খবর গোপনে জানতে পেরে তার নেতৃত্বে বন কর্মীরা জেলেদের আটক করে। এসময় জেলেদের অবৈধ একটি নৌকা, দা, কুড়াল এবং কর্তন নিষিদ্ধ ২৫০টি গরান কাঠ উদ্ধার করা হয়।

সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এ কে এম ইকবাল হোসেন চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে বন আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments