শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাফতুল্লায় গলায় রড ঢুকিয়ে হত্যা, আটক ৩

ফতুল্লায় গলায় রড ঢুকিয়ে হত্যা, আটক ৩

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের ফতুল্লায় এক মিশুক চালককে গলায় রড ঢুকিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর পালিয়ে যাওয়ার পথে তিনজনকে আটক করছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১১টায় ফতুল্লার চর কাশিপুর নাজিমুদ্দিনের বাড়ির সামনের ফাঁকা রাস্তায় এ ঘটনাটি ঘটেছে।

নিহতের নাম ইউসুফ (৪০)। তিনি লক্ষীপুর জেলার কমলনগর থানার কালকিনি গ্রামের আলী হোসেনের ছেলে। তিনি ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় সুমন মহাজনের ইজিবাইক ভাড়ায় চালাতেন এবং তিন মেয়ে নিয়ে পশ্চিম দেওভোগ চুনকা আলী সড়ক খানকা মোড়ে ভাড়া বাসায় বসবাস করতেন। তিন মাস পূর্বে নিহতের স্ত্রীও মারা গেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- ফতুল্লা মডেল থানার দেওভোগ পানির ট্যাংকির আজিজের বাড়ির ভাড়াটিয়া তোজাম্মেল হকের ছেলে মাহবুব (২৪), কাশিপুরের আক্তার হোসেনের ছেলে কাউছার (২২) ও দেওভোগ পানির ট্যাংকির মামুনের বাড়ির ভাড়াটিয়া আমিন (২৩)। তারা সকলেই ইজিবাইক চালক।

নিহতের ছোট মেয়ে ইয়াসমিন জানায়, তার বাবা শনিবার বিকেল ৫টার দিকে বাসা থেকে বের হয়ে গ্যারেজে যান। রোববার ভোর রাতে জানতে পারেন তার বাবাকে হত্যা করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: মহসীন জানান, গ্রেফতারকৃতরা সকলেই ইজিবাইক চালক এবং তারা সবাই মাদকাসক্ত। তারা একই গ্যারেজের একই মহাজনের গাড়ি চালাতেন। পূর্বপরিকল্পনা অনুযায়ী শনিবার মাগরিব নামাজের পরপরই গ্রেফতারকৃতরা তাদের গাড়ি গ্যারেজ মালিকের কাছে বুঝিয়ে দিয়ে আসেন। রাত ১১টার দিকে তারা ইউসুফের মিশুক গাড়ি ভাড়া করে চর কাশিপুর যাওয়ার জন্য। চর কাশিপুর নাজিমুদ্দিনের বাড়ির সামনের ফাঁকা রাস্তায় গিয়ে তারা ইউসুফকে গাড়ি থেকে নামিয়ে গলার মাঝখানে রড ডুকিয়ে দেন। একই জায়গায় পাঁচ পাঁচবার রড ডুকিয়ে দিয়ে আঘাতের মাধ্যমে মৃত্যু নিশ্চিত করে তারা মিশুক নিয়ে চলে আসেন। পরে তারা কাশিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ঘাতক কাউছারের বাড়ির সামনে আসেন। তারা ওই গাড়িতে থাকা ব্যাটারিগুলো কাউছারের বাড়ির খাটের নিচে লুকিয়ে রাখেন। পরে রাত দেড়টার দিকে মিশুক গাড়িটি রাস্তা দিয়ে ধাক্কা দিয়ে টেনে-হিঁচড়ে নিতে থাকলে রাতের ডিউটি করা টহল পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন মোল্লার সন্দেহ হয়। তখন তাদের আটক করে পরিচয় এবং গাড়ির সমস্যা জানতে চান। এতে তারা সন্দেহজনক কথাবার্তা বলায় তাদের মহাজনকে ডাকতে বলেন।

পরে মিশুক গাড়িটির মালিক সুমন এসে জানান, আটক তিনজন তার অন্য গাড়ির চালক তবে এ গাড়ির নয়।

মহসীন আরো জানান, তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা জানান, চালক ইউসুফকে হত্যা করে চর কাশিপুর সড়কের নাজিমুদ্দিনের বাড়ির সামনের ফাঁকা রাস্তায় লাশ ফেলে রেখে এসেছেন। রাত ৪টার দিকে গ্রেফতারকৃতদের দেখানো স্থান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments