বুধবার, মে ২২, ২০২৪
Homeসারাবাংলাশার্শার হাড়িখালিতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ২

শার্শার হাড়িখালিতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ২

জহিরুল ইসলাম: যশোর জেলার শার্শা উপজেলার নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে হাড়িখালি নামক স্থানে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছে এক যুবক, আহত হয়েছে আরও দুই জন। নিহত আশরাফুল আলম (১৯) বেনাপোল পোর্ট থানার আমড়াখালি গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

সোমবার (১৩ই মার্চ) সকাল ১১টার দিকে নাভারণ হাড়িখালী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা প্রাইভেট কারে থেকে তিন জনকে আহত অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আহত আশরাফুলকে মৃত বলে ঘোষনা করেন। ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীরা জানান ঘটনার পর পরই প্রাইভেট চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, আজ সকাল সাড়ে ১১টার সময় উলাশীর হাড়িখালী নামক স্থানে ঢাকা মেট্রো-ট-১২-২২১৭ প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে ঘটনাস্থল একজন নিহত হয়। সাথে থাকা অপর দুজনকে আহতাবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে জরুরি বিভাগের ভর্তি করা হয়েছে তাদের চিকিৎসা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments