শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলামহিপুরে বাসের চাপায় ব্যবসায়ীর মৃত্যু

মহিপুরে বাসের চাপায় ব্যবসায়ীর মৃত্যু

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর মহিপুর থানার কুয়াকাটায় গ্রীন লাইন পরিবহনের একটি বাসের চাপায় কমল দাস (৪৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাতটায় কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কের নয়াপাড়ার পৌর বাসষ্টান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত কমল কলাপাড়া পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের বিরেন দাসের ছেলে। সে একজন ঠিকাদারী ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কমল মোটরসাইকেল যোগে কুয়াকাটা থেকে কলাপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় বাসষ্টান এলাকায় পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা গ্রীন লাইন পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, চালক ও হেলাপার পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। এখনো অভিযোগ পাইনি,লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্হা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments