শুক্রবার, মে ২৪, ২০২৪
Homeসারাবাংলাঝিকরগাছায় ভুয়া চিকিৎসকে ১ লক্ষ টাকা জরিমানা ও প্রতিষ্ঠান সিলগালা

ঝিকরগাছায় ভুয়া চিকিৎসকে ১ লক্ষ টাকা জরিমানা ও প্রতিষ্ঠান সিলগালা

জহিরুল ইসলাম: যশোর জেলার ঝিকরগাছা উপজেলার শিওরদাহ বাজারে সাধন কুমার দাস (২৮) নামে এক ভুয়া চিকিৎসক মিথ্যা ডিগ্রি ব্যবহার করে মানুষের সাথে প্রতারণা করে আসছিল।

ঐ ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে ক্রমাগতই জেলার সিভিল সার্জন ডা: বিপ্লব কান্তি বিশ্বাসের নিকট অভিযোগ হওয়ায় তার নির্দেশনায় রবিবার আনুমানিক দুপুর সাড়ে ১২টার সময় উষা হোমিও হল নামক প্রতিষ্ঠানে ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কে এম মামুনুর রশিদ।
এসময় তিনি ভুয়া চিকিৎসক সাধন কুমার দাস জনগণের সাথে ভূয়া ডিগ্রি ব্যবহার করে চিকিৎসার নামে প্রতারনা করার জন্য ইধহমষধফবংয সবফরপধষ ধহফ ফবহঃধষ ধপঃ ২০১০ এর ধারা ২৮ ও ২৯ অনুযায়ী এক লক্ষ টাকা জরিমানা করা হয় এবং প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়। দন্ডিত ভুয়া চিকিৎসক সাধন কুমার দাস নির্বাসখোলা ইউনিয়নের কানারআলী গ্রামের প্রফুল্ল চন্দ্র দাসের ছেলে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ রশিদুল আলম, হেলথ ইন্সপেক্টর ফারুক হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর মোক্তার হোসেন, শিওরদাহ ফাড়ির এএসআই(নিঃ) ওহিদুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments