মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলামাত্র ৫ টাকা দিতে না চাওয়ায় ভ্যান চালকের ঘুষিতে আরোহীর মৃত্যু

মাত্র ৫ টাকা দিতে না চাওয়ায় ভ্যান চালকের ঘুষিতে আরোহীর মৃত্যু

মাহমুদুল হাসান : মাত্র পাঁচ টাকার জন্য কথা কাটাকাটির এক পর্যায়ে ভ্যান চালকের ঘুষিতে প্রাণ গেল আরোহীর। ঘটনাটি সাতক্ষীরা সদর উপজেলার মোচড়া গ্রামের। রোববার (১৯ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের নাম মোমরেজুল ইসলাম (৫২)। তিনি মোচড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে। এছাড়া ভ্যান চালকের নাম মিন্টু (৩৫। তিনি একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় বল্লী ইউপির ৩নং ওয়ার্ডের সদস্য মনিরুল ইসলাম মনি জানান, রাত ৮টার দিকে আখড়াখোলা বাজার থেকে মিন্টুর ভ্যানে চড়ে মোচড়া গ্রামে যান মোমরেজুল ইসলাম। গন্তব্যে পৌঁছে তিনি ভ্যানচালককে পাঁচ টাকা ভাড়া দেন। কিন্তু ভ্যান চালক মিন্টু ১০ টাকা ভাড়া দাবি করেন। এ নিয়ে তাদের মধ্য কথা কাটাকাটির এক পর্যায়ে ভ্যান চালক মিন্টু আরোহী মোমরেজুলকে ঘুষি দেন। এতে মোমরেজুল অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মোমরেজুল ইসলামের মৃত্যু হয়। তার মরদেহ বাড়িতে আনার প্রক্রিয়া চলছে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তারেক ফয়সাল ইবনে আজিজ বলেন, ভ্যান চালকের সাথে ধাক্কাধাক্কির এক পর্যায়ে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগীর পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments