বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিয়ের নাটক করে তরুণীকে ধর্ষণের অভিযোগ

রাজশাহীতে বিয়ের নাটক করে তরুণীকে ধর্ষণের অভিযোগ

মাসুদ রানা রাব্বানী: ভুয়া কাজী ডেকে নিকাহ্ধসঢ়; নামায় স্বাক্ষর নিয়ে এসএসসি পরিক্ষার্থী তরুণীকে (১৭) বিয়ের নাটক করে দিনের পরদিন ধর্ষণ করেছে কথিত প্রেমিক। এ ঘটনায় বুধবার (২২ মার্চ) রাতে মহানগরীর রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী তরুণী।

অভিযুক্ত প্রেমিক নগরীর ভেড়িপাড়া এলাকার রবিউল ইসলাম রবির ছেলে হাসিবুল আলম হাসিব। প্রত্যাক্ষদর্শীরা জানান, বুধবার রাত ১১টায় হাসিবুলের বাড়ির সামনে এক বিয়ের সিকৃতির দাবিতে এক তরুনী তার মা, বাবা, আতœীয়স্বজন নিয়ে রাস্তায় দাড়িয়ে কাঁদতে দেখে। এসময় তাদের নিকট জানতে চাইলে কিশোরী (১৭) জানায়, গত ১ বছর আগে হাসিবুলের সাথে পরিচয় হয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। চলতি বছরের ফেব্রুয়ারী মাসে প্রেমিক হাসিবুল তাকে বিয়ে করবে বলে চাপ দেয়। গত মাসের ৭ তারিখে নগরীর লক্ষীপুর এলাকায় নূর হোটেলের পাশে একটি বাড়িতে। সেখানে কাজী ডেকে বিবাহ করে দু’জনে। এরপর থেকে তারা স্বামী- স্ত্রী’র সম্পর্ক চালিয়ে যেতে থাকে।

বুধবার (২২ মার্চ) দুপুরে প্রেমিক সিহাব রাগারাগি করে তরুণীর সাথে যোগাযোগ ও মোবাইল ফোন বন্ধ করে দেয়। পরে বিষয়টি তার মাকে খুলে জানায়। এদিন রাতে সিহাবের বাড়িতে যায় তরুণীসহ পরিবারের লোকজন। এ সময় সিহাবের পরিবারের লোকজন বিয়ের বিষয়টি অস্বিকার করেন এবং মারমুখি আচারণ করে তাদের তাড়িয়ে দেয়। পরে তরুণী এবং তার পরিবারের লোকজন সেখানেই অবস্থান করে। খবর পেয়ে ঘনাস্থলে উপস্থিত হয় পুলিশ ও গণমাধ্যম কর্মীরা। পরে ওই তরুণী বাদি হয়ে রাজপাড়া থানায় প্রেমিক সিহাবের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম সিদ্দিকুর রহমান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments