শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবিয়ের প্রতিশ্রুতি দিয়ে নারী উদ্দোক্তাকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নারী উদ্দোক্তাকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে

ফেরদৌস সিহানুক শান্ত: বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারী উদ্দোক্তাকে ধর্ষণের অভিযোগ উঠেছে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থানার সামরিক বহিস্কিত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা চৌধুরীর বিরুদ্ধে। ওই নারী জেলার নাচোল উপজেলায় ফতেপুর ইউনিয়নের বাসিন্দা।

বৃহস্পতিবার(২৩ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন ওই নারী।

ওই নারী বলেন, ভোলাহাট থানার সামরিক বহিস্কৃত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা চৌধুরী এর আগে ২০২০ সালে আমার এলাকার নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

তাই কিছু মামলার কাজে তার কাছে যাওয়া আসা করতাম। এক পর্যায়ে আমাদের একটি ভাল সম্পর্ক গড়ে উঠে। কিছুদিন পরে আমরা দুই দুজনের প্রেমে জড়িয়ে যায়। এর ফলে চাঁপাইনবাবগঞ্জ শহরের নাখরাজ পাড়ায় একটি ভাড়া বাড়িতে একাধিক শারীরিক সম্পর্ক হয়। এছাড়াও নাচোল থানায় কর্মরত থাকাকালীন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আম বাগানে আমার সাথে প্রেমের আলাপ করতেন ওসি সেলিম রেজা চৌধুরী।

তবে তখনো আমি জানতামনা সেলিম রেজা চৌধুরীর বউ আছে।আমাকে তিনি বলতেন তার বউয়ের সাথে ডিভোর্স হয়ে গেছে। এ কারণেই মূলত তার সঙ্গে প্রেমের সম্পর্ক হয়েছিল আমার। শেষ পর্যায়ে প্রতারণা করবেন আগে বুঝতে পারিনি। ভালোই চলছিল সবকিছ। কিন্তু কিছুদিন আগে আমাদের প্রেমের সম্পর্কের বিষয়টি ওসির বোউ জানতে পারে। তখন থেকে সেলিম রেজা সাথে যোগাযোগ বন্ধ করে দেন। তবুও আমি তাকে ভুলে থাকতে পারিনি। মন থেকে মুছে ফেলতে পারিনি। তাকে এখনো ভালবাসি আমি। তাই আমি তাকে বিয়ে করতে চাই।

এজন্য ২২ ফেব্রুয়ারী বিয়ের দাবিতে আমি ভোলাহাট থানায় যায়। এতে ক্ষিপ্ত হয়ে ওসি সেলিম রেজা, কনস্টেবল ও তার ড্রাইভার দিয়ে আমাকে শারীরিক নির্যাতন করেন। পরে সেদিন রাতে বাসাই চলে আসি আমি। ফের পরের দিন ২৩ ফেব্রুয়ারী ভোলাহাট থানায় গেলে আমার ফের মারধর করা হয়। এ মারধরের ভিডিও আমার কাছে রয়েছে। কিন্তু তারপরও আমি থানা থেকে বের হচ্ছিলাম না।

এক পর্যায়ে সেইদিন রাতেই আমাকে সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগে ৫৪ ধারায় মামলা দিয়ে জেল হাজতে পাঠিয়ে দেন ওসি সেলিম রেজা চৌধুরী। আমি ৭ দিন জেলে থেকে এসেছি। আর আমার উপর হওয়া নির্মম নির্যাতনের সুষ্টু বিচার চাই।

এ বিষয়য়ে ভোলাহাট থানার বহিস্কিত ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সেলিম রেজা চৌধুরিকে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

এ বিয়য়ে জানতে চাইলে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো: আবুল কালাম সাহিদ বলেন, গত ২৩ ফেব্রুয়ারী ওই নারীকে নিয়ে থানায় বিবিশৃঙ্খলা সৃষ্টি হয়। এই ভিডিও আমাদের কাছে আসে। এই অভিযোগের ভিত্তিতে সাময়িক বরখাস্ত করে চট্টগ্রাম রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। তদন্ত এখনো চলছে। তদন্ত প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments