শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় মাছের ঘের থেকে যুবকের লাশ উদ্ধার

সাতক্ষীরায় মাছের ঘের থেকে যুবকের লাশ উদ্ধার

মাহমুদুল হাসান: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর গ্রামের একটি চিংড়ি ঘের থেকে ভাসমান অবস্থায় বেলাল হোসেন (৩৫) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।

একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে বেলাল বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিল। এদিকে, মাছ চুরির জন্য সহযোগীরা ডেকে নিয়ে বেলালকে হত্যা করেছে বলে অভিযোগ করেছে বেলালের পরিবার। অন্যদিকে, মৃতদেহ উদ্ধারের পর মর্গে প্রেরণের পাশাপাশি পুলিশ ঘটনাস্থল থেকে মাছসহ একটি ব্যাগ ও লাঠি উদ্ধারের কথা জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানায়, শুক্রবার সকালে স্থানীয় আব্দুল মজিদের ঘেরের পানিতে বেলালের মৃতদেহ ভাসতে দেখে সেখানে কর্মরত শ্রমিকরা। খবর পেয়ে শ্যামনগর থানার উপপরিদর্শক সেলিম রেজা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করেন। এসময় তার পরণে একটি হাফ প্যান্ট ও গেঞ্জিসহ মাথা ও দু’কান গামছা দিয়ে মোড়ানো ছিল।

নিহতের মা কুলসুম বেগমসহ পরিবারের সদস্যরা জানান, স্থানীয় কয়েকজন মিলে বেলালকে মাছ চুরির জন্য ডেকে নেয়। পরবর্তীতে অভ্যন্তরীণ কোনো কোন্দলের ঘটনায় তাকে মারধরের পর বেলালের মৃত্যু হলে মৃতদেহ পানিতে ভাসিয়ে দিয়ে চলে যায় তারা। বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে বেলাল বাড়ি থেকে বাইরে চলে যায় এবং সেহরীর সময়ও সে বাড়িতে ফেরেনি বলে তারা নিশ্চিত করে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে নেটের ব্যাগে থাকা মাছ ও একটি লাঠি উদ্ধার হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ উদ্ঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে এবং মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments