মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
Homeসারাবাংলাভোলার মনপুরায় জলদস্যু কর্তৃক মুক্তিপণের ১৫২০০০ টাকা ও ৫টি ফোন উদ্ধার

ভোলার মনপুরায় জলদস্যু কর্তৃক মুক্তিপণের ১৫২০০০ টাকা ও ৫টি ফোন উদ্ধার

এএসটি সাকিল: জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা এর দিক-নির্দেশনায়, জনাব সাঈদ আহমেদ পিপিএম, অফিসার ইনচার্জ, মনপুরা থানা, ভোলার নেতৃত্বে মনপুরা থানার একটি চৌকস টিম জলদস্যু কর্তৃক বিকাশ ও নগদের মাধ্যমে মুক্তিপণের ১,৫২,০০০ (এক লক্ষ বায়ান্ন হাজার) টাকা ও হারিয়ে যাওয়া ০৫ টি মোবাইল ফোন উদ্ধার করেন।

এক বছর পূর্বে মেঘনায় মাছ শিকার সময় হাতিয়ার দস্যু মহিউদ্দিন বাহিনী হামলা চালিয়ে এক ট্রলারসহ প্রত্যেক জেলে ট্রলার থেকে একজন করে সাত মাঝিকে অপহরণ করে হাতিয়ার গহীন বনে নিয়ে যায়। পরে অপহৃত জেলেদের স্বজনরা জলদস্যুদের বিকাশ ও নগদ অ্যাকাউন্টে দেড় লাখ টাকা দিলে মুক্তি পায় অপহৃত জেলেরা।

পরে পুলিশ জেলেদের স্বজনদের কাছ থেকে জলদস্যুদের বিকাশ ও নগদ অ্যাকাউন্ট নাম্বার নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে অ্যাকাউন্ট ফ্রিজ করে। পরে আইনি প্রক্রিয়ার মাধ্যমে সেই মুক্তিপণের টাকা জলদস্যুদের বিকাশ ও নগদ অ্যাকাউন্ট থেকে উদ্ধার করে মনপুরা থানা পুলিশ।

উদ্ধারকৃত অর্থ বিজ্ঞ আদালতের মাধ্যমে হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

অন্যদিকে বৃহস্পতিবার(২৩ মার্চ) হারিয়ে যাওয়া ০৫টি স্মার্টফোন উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন মনপুরা থানার অফিসার ইনচার্জ। ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া ০৫টি স্মার্ট ফোন উদ্ধার করে মনপুরা থানা পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments