মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় ল্যাপটপ পেল ১৬৩ সরকারি স্কুল

কলাপাড়ায় ল্যাপটপ পেল ১৬৩ সরকারি স্কুল

মিজানুর রহমান বুলেট: ’ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ এর যাত্রা শুরু’- এই শ্লোগানকে সামনে রেখে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরন করা হয়েছে।

উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে শনিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাথমিক স্তরের সরকারী স্কুল শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দেন জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো. মহিববুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, ইউএনও মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতিশহিদুল ইসলাম বিশ্বাস প্রমূখ।

প্রাথমিক শিক্ষা অফিস সূত্র জানায়, উপজেলার ১৬৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১টি করে ল্যপটপ বিতরন করা হয়েছে। পর্যায়ক্রমে সকল স্কুল ডিজিটাল থেকে স্মার্ট স্কুল হিসেবে আত্মপ্রকাশ করবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments