শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকমলগঞ্জে হত্যা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

কমলগঞ্জে হত্যা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

মোঃ জালাল উদ্দিন: দীর্ঘদিন যাবত পলাতক একাধিক হত্যা মামলার আসামি আলাউদ্দিন (৩৪)কে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ২৭ মার্চ ২০২৩ ইং, ভোরে তথ্য প্রযুক্তি’র মাধ্যমে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানাধীন ভানুগাছ লংগুরপাল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একাধিক হত্যা মামলা ও হত্যাচেষ্টা মামলার সাজাপ্রাপ্ত আসামি আলাউদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হয়, মৌলভীবাজার এর একটি আভিযানিক দল, র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প।

গ্রেফতারকৃত আসামি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার সাইটুলা এলাকার বাসিন্দা কাছুম আলীর ছেলে।
র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প’র সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার দুটি হত্যা মামলায় (শ্রীমঙ্গল থানার মামলা নম্বর-০৫, তারিখ-১০/১১/২০০৯ ইং, ধারা ৩২৬ পেনাল কোড-১৮৬০ ও মামলা নম্বর-০৭/১৪০, তারিখ-০৭/০৬/২০১১ ইং, ধারা-৩০২/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০) বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

এ ছাড়াও শ্রীমঙ্গল থানায় অপর একটি হত্যাচেষ্টা মামলায় (শ্রীমঙ্গল থানার মামলা নম্বর-১৫, তারিখ-২১/২০১৩ ইং, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড-১৮৬০) উক্ত আসামীকে বিজ্ঞ আদালত ০৫(পাঁচ) বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০,০০০(দশ হাজার টাকা) জরিমানাসহ দণ্ড রয়েছে তার বিরুদ্ধে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য দীর্ঘদিন যাবত কৌশলে মৌলভীবাজার জেলাসহ দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল।

পরবর্তী আইনগত ব্যবস্থাগ্রহণ করার জন্য একাধিক হত্যা মামলার আসামিকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments