বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাহাতীবান্ধায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বিরুদ্ধে জমি দখলসহ মারধরের অভিযোগ

হাতীবান্ধায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বিরুদ্ধে জমি দখলসহ মারধরের অভিযোগ

মোঃ শাহীন আলম: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি জয়নাল হাজারির বিরুদ্ধে বসত বাড়ি ভাংচুর, জমি দখলসহ মারধরের অভিযোগ উঠেছে।

সোমবার রাতে ওই ইউনিয়নের আরাজি শেখ সুন্দর গ্রামের শাহাজাহান আলী নামে এক কৃষক ওই স্বেচ্ছা সেবকলীগ নেতা ও তার ভাই সহ ২১ জনের বিরুদ্ধে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেন। এর আগে ওই দিন দুপুরে তার বসতবাড়ি ভাংচুর করে জমি জবর দখল করেন জয়নাল হাজারি ও তার লোকজন এমন অভিযোগ শাহাজাহান আলীর।

প্রাপ্ত অভিযোগ সুত্রে জানা যায়, ওই এলাকার মৃত: মনতাজ আলীর পুত্র শাহাজাহান আলী আরাজি শেখ সুন্দর মৌজায় বিআরএস ৯৩ দাগে ৪৫ শতক জমির ক্রয় সুত্রে মালিক হয়ে বসতবাড়ি নির্মাণ করে বসবাস সহ চাষাবাদ করে আসছে। বেশ কিছুদিন ধরে সেই জমির মালিকানা দাবী করে আসছে একই এলাকার ফজর আলীর পুত্র রেজাউল ইসলাম। গত ২৭ মার্চ দুপুরে উক্ত রেজাউল ইসলাম ও তার লোকজন স্বেচ্ছাসেবকলীগ নেতা জয়নাল হাজারির নেতৃত্বে দেশীয় অস্ত্র সহ শাহাজাহান আলীর বাড়িতে হামলা চালায়। তারা তার বসতবাড়ি ভাংচুর করেন। এ সময় বাধা দিতে গেলে তাদের হামলায় শাহাজাহান আলীর স্ত্র্রী কহিনুর ও ভাতিজা সুরুজ্জামান তাদের হামলায় গুরুত্ব আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে সানিয়াজান ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জয়নাল হাজারি স্বীকার করে বলেন, ৫০ / ৬০ নয় শতাধিক লোক নিয়ে গিয়ে দিনের বেলায় চোখের পলকে শাহাজান আলীর ঘর ভেঙ্গে দিয়ে আমার খালু রেজাউল ইসলামের একটি টিনের সেখানে উত্তোলন করে দিয়ে আসি।

এ বিষয়ে স্থানীয় কয়েকজন ব্যক্তি নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, শাহাজাহান আলীর ক্রয়কৃত জমিতে প্রায় তিন মাস আগে বসতবাড়ি তৈরী করে। এর পরে রেজাউল ইসলাম ওই জমির উপর আদালতে একটি মামলা করেন। আদালতে মামলা চলমান থাকা অবস্থায় কি করে শাজাহান আলীর বসতবাড়ি ভাংচুর করে জয়নাল হাজারির লোকজন ?

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানান, শাহাজাহান আলী ও রেজাউল ইসলাম বাদী হয়ে পাল্টাপাল্টি দুইটি অভিযোগ দায়ের করেছেন। পুরো ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments