শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকিশোরগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন

সুজন মহিনুল: নীলফামারীর কিশোরগঞ্জে দুর্নীতিবাজ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন সর্বস্তরের জনগণ। সোমবার (২৭ মার্চ)দুপুরে বিভিন্ন শ্রেণি পেশার দুই শতাধিক মানুষের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য দেন উপজেলা জাতীয় পার্টির প্রধান সমন্বায়ক মজিদুল ইসলাম মিন্টু, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন অভি, স্বোচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আসদুজ্জামান চিলু, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাখদুম-ই-মঈন ড্যাফোডিল, ছাত্রলীগ নেতা আসাদুুজ্জামান (জামান) ও আজাদ হোসেন আওলাদ প্রমূখ।

মানববন্ধনে বক্তাগণ বলেন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. আবু শফি মাহমুদ করোনাকালীন বরাদ্দ লুটপাটসহ স্বাস্থ্য খাতের বিভিন্ন বরাদ্দের কোটি টাকার দুর্নীতি করেছেন। তার দুর্নীতির বিরুদ্ধে শতাধিক স্থানীয় জনগণ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ করায় তিনি তাদেরকে মামলার ভয় দেখাচ্ছেন। স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির তথ্য ফাঁস হওয়ায় তার অধীনস্থ স্থানীয়দের সঙ্গে তিনি বিরুপ আচরণ করছেন।

আজকের বাংলাদেশ ও যুগান্তরসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় তার দুর্নীতির সংবাদ প্রকাশ হওয়ায় তিনি প্রেসক্লাবের আহবায়ক আলম হোসেনের(স্বাস্থ্য সহকারী)মেয়েকে ও যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাকের(স্বাস্থ্য পরিদর্শক) শশুরকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়ে শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা করছেন। বক্তাগণ দুর্নীতিবাজ এ স্বাস্থ্য কর্মকর্তাকে অপসারণ করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments