শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে জাতির পিতার ম্যূরালের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মেরিনা জাহান

শাহজাদপুরে জাতির পিতার ম্যূরালের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মেরিনা জাহান

বিমল কুন্ডু: সড়ক ও জনপথ বিভাগের তত্বাবধানে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার বিসিক বাসস্ট্যান্ড চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যূরাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আজ ২৮ মার্চ মঙ্গবার দুপুরে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সিরাজগঞ্জ – ৬ (শাহজাদপুর) আসনের মাননীয় এমপি ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সড়ক ও জনপথ বিভাগ, রাজশাহী জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: মনিরুজ্জামান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগ পাবনা সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সমীরন রায়, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য সুমগ্ন করিম ও শাহজাদপুর পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম। এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বাবলা, উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুল্লাহ তুষার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, আওয়ামীলীগ নেতা শামসুল আলম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, আব্দুস ছালাম বেপারি, ইলিমগীর মাসুদ জেম, কৃষক লীগ সভাপতি শরীফুল ইসলাম মনি, সাধারন সম্পাদক জসীম উদ্দিন সহ উপজেলা আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি বঙ্গবন্ধুর ম্যূরাল নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসময় প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি বলেন, শাহজাদপুর উপজেলাকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও যানজটমুক্ত সুন্দর এবং পরিচ্ছন্ন উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments