শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে পরকীয়ার জেরে যুবকের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় আটক ১

চাঁপাইনবাবগঞ্জে পরকীয়ার জেরে যুবকের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় আটক ১

ফেরদৌস সিহানুক শান্ত: গত কাল চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে আপন মামির সাথে পরকীয়ার জেরে রুবেল হোসেন নামে এক যুবকের হাত থেকে কব্জি বিচ্ছিন্ন ঘটনায় এজাহার নামীয় একজন আসামিকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

আটককৃত আসামি শিবগঞ্জ উপজেলা শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি গ্রামের মৃত আয়েশ মন্ডলের ছেলে মোঃ মোশারফ হোসেন (৪৯) গতরাতে আটক করে।

আহত রুবেলের ছোট ভাই মামলার বাদী আব্দুর রাকিব জানান, গতকাল আমার ভাই রুবেল হোসেনের হাত দ্বীখন্ডিত করার ঘটনায় আমি বাদি হয়ে শিবগঞ্জ থানায় ১০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছি, আহত রুবেলের অবস্থা আশঙ্কা জনক হলে উন্নতি চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে ।

শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ বলেন , গত কাল রুবেলের হাত দ্বীখন্ডিত করার ঘটনায় তার ভাই আব্দুর রাকিব বাদী হয়ে একটি এজাহার দায়ের করে, এজাহার ভুক্ত একজন আসামি কে আটক করা হয়েছে বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments