রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় ফাঁসিতে ঝুলে গৃহবধূর আত্মহত্যা

চান্দিনায় ফাঁসিতে ঝুলে গৃহবধূর আত্মহত্যা

সোহেল রানা: কুমিল্লার চান্দিনায় গলায় ফাঁস দিয়ে স্বর্ণা আক্তার নিপা (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর ৩টায় কুমিল্লার চান্দিনা উপজেলার ২নং বাতাঘাসী ইউনিয়নের সব্দলপুর গ্রামে ওই ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার সকালে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়। নিহত নিপা সব্দলপুর গ্রামের সরকার বাড়ির ট্রাক চালক শাকিলের স্ত্রী। তিনি দুই কন্যা সন্তানের জননী।

স্থনীয়রা জানান, নিপার স্বামী পেশায় গাড়ি চালক হলেও নিয়মিত কাজে না যাওয়ায় দারিদ্রতা তাদের পিছু ছাড়েনি। দারিদ্রতায় কষাঘাতে পড়ে বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে সময় মতো কিস্তি পরিশোধ করতে পারছিল না। বৃহস্পতিবার ব্র্যাক এনজিও থেকে লোকজন বাড়িতে এসে কিস্তি পরিশোধের জন্য চাপ সৃষ্টি করায় বাধ্য হয়ে অন্যের কাছ থেকে টাকা ধার নিয়ে কিস্তি পরিশোধ করে। কিস্তির টাকার জন্য এনজিও’র লোকজন কেন বাড়ি এসে ঝামেলা করায় একই পরিবারের আরিফ নামে এক যুবক ও তার মা মিলে নিপাকে মারধর করে। অপমান সহ্য করতে না পেরে বসত ঘরে গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করে ওই গৃহবধূ। আত্মহত্যার পূর্বে বিসমি ৫ ও তানহা ৩বছর বয়সের দুই কণ্যা সন্তান রেখে গেছে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেকে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments