শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে স্টীল বডি নৌকাসহ ভারতীয় চোরাই কয়লা আটক

তাহিরপুরে স্টীল বডি নৌকাসহ ভারতীয় চোরাই কয়লা আটক

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে বিনা শুল্কে চোরাই পথে নিয়ে আসা ভারতীয় কয়লা ও ইঞ্জিনসহ একটি স্টীল বডি নৌকা আটক করে সীমান্তরক্ষি বিজিবি।

বিজিবি তথ্যসুত্রে জানাযায় সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮-বিজিবি) অধীনস্থ বালিয়াঘাট বিওপির টহল দল নিয়মিত অভিযানের সময় গোপন সংবাদের ভিত্তিতে আজ (৫ এপ্রিল) রাত ২টায় সীমান্ত পিলার ১১৯৬/৭-এস এর নিকট হতে আনুমানিক এক হাজার গজ বাংলাদেশ অভ্যন্তরে,তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের দুধের আওটা গ্রাম সংলগ্ন পাটলাই নদী হতে চোরাই পথে আসা ১১০০ কেজি ভারতীয় কয়লা ও ইঞ্জিনসহ একটি স্টীল বডি নৌকা আটক করে বিজিবি। এরপূর্বে গতকাল( ৪ এপ্রিল)রাতে একই বিওপির টহল দল অন্য একটি পৃথক অভিযানে সীমান্ত পিলার ১১৯৬/৭-এস এর নিকট হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে উপজেলার একই ইউনিয়নের পশ্চিম লাকমা নামক স্থান হতে ১৫শত কেজি ভারতীয় কয়লা আটক করে বিজিবি।

এছাড়াও গতকাল রাতে টেকেরঘাট বিওপির টহল দল সীমান্ত পিলার ১১৯৮/২-এস এর নিকট হতে আনুমানিক ১৬০ গজ বাংলাদেশ অভ্যন্তরে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের টেকেরঘাট নামক স্থান হতে ১৩শত কেজি ভারতীয় কয়লা আটক করে।

এব্যাপারে সুনামগঞ্জ ব্যাটালিয়ন ২৮বিজিবি অধিনায়ক মাহাবুব রহমান সত্যতা নিশ্চিত করে জানান ভারতীয় কয়লা ও ইঞ্জিনসহ স্টীল বডি নৌকা সুনামগঞ্জ শুল্ক কার্যালয়ে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments