শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় শতাধিক ইমাম-মোয়াজ্জেমের মাঝে পোষাক বিতারণ

কুয়াকাটায় শতাধিক ইমাম-মোয়াজ্জেমের মাঝে পোষাক বিতারণ

মিজানুর রহমান বুলেট: পর্যটন নগরী সাগরকন্যা কুয়াকাটায় পবিত্র রমজান উপলক্ষে পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার নিজ অর্থয়ানে ৪৬ টি মসজিদের শতাধিক খতিব, ইমাম ও মোয়াজ্জেমদের ঈদবস্র টুপি,পাঞ্জাবি বিতারণ করেন।

সোমবার সকাল ১১ টায় পৌর সভার হলরুমে এ ঈদ উপহার বিতারণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, মহিপুর থানা যুবলীগ আহবায়ক মিজানুর রহমান বুলেট আকন, ২ নং ওয়ার্ড কাউন্সিল তৈয়বুর রহমান,৬ নং ওয়ার্ড কাউন্সিল ও পৌর ছাত্রলীগ সভাপতি মজিবুর রহমান,৭নং ওয়ার্ড কাউন্সিলর শহিদ দেওয়ান, কুয়াকাটা ইমাম সমিতির সাধারণ সম্পাদক কেএম মনিরুজ্জাম,সদস্য আবুবকর সিদ্দিকসহ শতাধিক ইমাম মোয়াজ্জেম।

অবহেলিত ইমাম মোয়াজ্জেমদের প্রতি বছর নিজ উদ্যোগে পোষাক দিয়ে ঈদ খুশিতে আনন্দ উপভোগ করতে পারে।এ পোষাক পাওয়া কুয়াকাটা কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মোবাসর বলেন আমি মেয়রে কাছ থেকে এই প্রথম উপহার পেলাম রমজান মাসে এ জন্য খুব খুশি তার জন্য প্রাণ ভরে দোয়া করি।

পৌর মেয়র আনোয়ার হাওলাদার বলেন, পবিত্র রমজান উপলক্ষে পৌরসভার মধ্যে যে কয়েকটি মসজিদ আছে সবকটিতে আমার নিজ অর্থ দিয়ে ইমাম,মুয়াজ্জিন ওখাদেমদের সামান্য কিছু দিয়েছি আল্লাহ যেন কবুল করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments