শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলা'আমাকে আর তোরা পাবি না' ফোনে বন্ধুদের জানিয়ে ভূঞাপুরে ১০ম শ্রেণির ছাত্রের...

‘আমাকে আর তোরা পাবি না’ ফোনে বন্ধুদের জানিয়ে ভূঞাপুরে ১০ম শ্রেণির ছাত্রের আত্মহত্যা

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলরে ভূঞাপুরে রাকিব হোসনে(১৫) নামে দশম শ্রেণির এক শির্ক্ষাথী আত্মহত্যা করেছে। সে উপজেলার র্অজুনা ইউনিয়নের জগৎপুরা গ্রামের তোফাজ্জল হোসেন টোকা মেম্বারের ছেলে। সে নিকলা দড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পরিবার ও রাকিবের ভগ্নিপতি আসলাম জানান, বিকালে রাকিবের বন্ধুেদর সাথে ক্রিকেট খেলা শেষে বাড়িতে এসে ইফতার করে। ইফতার শেষে আবার বন্ধুদের সাথে দেখো করতে বাড়ি থেকে বেড়িয়ে যায়। রাত দশটার দিকে আবার বাড়ি ফিরে আসে। পরে রাত একটার দিকে তার বন্ধুদেরকে ফোন করে জানায় আমাকে আর তোরা পাবি না। পরে ফোনে আত্মহত্যার আশংঙ্কা টের পেয়ে বন্ধুরা রাকিবের বাড়িতে এসে রাকিবের ভাবিকে জানালে দ্রুত দরজার কাছে গিয়ে ডাকাডাকি করলে কোন সারা না পেয়ে বন্ধুরা দরজা ভেঙে ফেলে, ঘরে প্রবশে করে দেখে রাকিব (আড়ার) সাথে ঝুলে আছে। পরে ধন্না থেকে রাকিবের ঝুলন্ত মরদহে উদ্ধার করে।

রাকিবের বন্ধু আতিক, জুয়েল, হিরা ও রানা জানান, রবিবার (৯ এপ্রিল) বিকালে আমরা নঈম উদ্দনি উচ্চ বিদ্যালয়ে মাঠে একসাথে ক্রিকেট খেলি। খেলা শেষে ইফতারের আগে সবাই বাড়ি ফিরে যাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments