সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাজেলেদের জালে মিলল একনলা বন্দুক

জেলেদের জালে মিলল একনলা বন্দুক

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর হাতিয়াতে পরিতক্ত্য অবস্থায় একটি একনলা বন্দুক উদ্ধার করেছে পুলিশ।গতকাল শুক্রবার (১৪ এপিল) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার জাহাজমারা ইউনিয়নরে ৮নম্বর ওয়ার্ডের ম্যাকপার্শ্বন এলাকার আবুল কাশেম মেম্বারের পুকুর থেকে দেশীয় তৈরী এই বন্দুক উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার বেলা ১০টা ২০মিনিটের দিকে উপজেলার ম্যাকপার্শ্বন এলাকার আবুল কাশেম মেম্বারের পুকুরে মাছ ধরতে নামেন জেলেরা। এ সময় জেলেরা জালের সাথে অস্ত্র সদৃশ কিছু একটা দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেশীয় তৈরী একটি একনলা বন্দুক জব্দ করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন জাহাজমারা তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো.বখতিয়ার আলম। তিনি বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments