সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাচেয়ারে বসে ফুচকা খাওয়া নিয়ে দ্বন্দ্ব, যুবককে কুপিয়ে হত্যা

চেয়ারে বসে ফুচকা খাওয়া নিয়ে দ্বন্দ্ব, যুবককে কুপিয়ে হত্যা

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে চেয়ারে বসে ফুচকা খাওয়া নিয়ে দ্বন্দ্বে ফাহাদ আলী(১৮) নামে এক যুবককে চাকু দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যায় শহরের বারোঘরিয়ার মহানন্দা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ইমন আলী(২০) নামে আরও এক যুবক আহত হয়েছেন।

নিহত যুবক চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদ পাড়া মহল্লার মহিদুল ইসলামের ছেলে ও আহত ইমন একই গ্রামের আসরাফুল ইসলামের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফাহাদ আলী ও কয়েকজন যুবকে মাঝে ফুচকা খাওয়া নিয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে একজন যুবক ফাহাদ আলীর বুকে চাকু ঢুকিয়ে দেয়। এতে গুরুতর আহত হয় ফাহাদ।

পরে স্থানীয়রা ফাহাদকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে বক্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ইমন নামে আরও এক যুবক আহত হয়েছে তাকে উদ্ধার করে রাজশাহী মেডেকেল কলেজ হাসপাতাল(রামেক)পাঠানো হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত নই। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments