সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলারাষ্ট্রপতি শপথ নেয়ায় ঈশ্বরদীতে মিষ্টি বিতরণ

রাষ্ট্রপতি শপথ নেয়ায় ঈশ্বরদীতে মিষ্টি বিতরণ

স্বপন কুমার কুন্ডু: পাবনার কৃতি সন্তান মো. সাহাবুদ্দিন বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহন করায় পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগের পক্ষ হতে মিষ্টি বিতরণ করা হয়েছে। সোমবার (২৪ এপ্রিল) দুপুর ১২টায় অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দলীয় নেতা-কর্মী ও পথচারীদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস বলেন, আজকে আমার অত্যন্ত ভালো লাগছে আমরা একসাথে রাজনীতি করেছি। পাবনার লোক আমরা খুবই খুশি যে, সাহাবুদ্দিন আমাদের একজন দলীয় লোক-নেতা ও বীর মুক্তিযোদ্ধা। সাহাবুদ্দিনকে রাষ্ট্রপতি করায় আমরা মাননীয় প্রধানমন্ত্রীকেও অসংখ্য ধন্যাবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু বলেন, পাবনার মানুষ আমরা গর্বিত। আওয়ামী রাজনীতির মেঠোপথ থেকে উঠে আসা মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন একজন রাজনৈতিক কর্মী ও নেতা। যিনি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। পাবনার কৃতি সন্তানকে মহামান্য রাষ্ট্রপতি করায় আমরা সকল স্তরের মানুষের পক্ষ হতে সংসদ নেত্রী ও বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাই আজ আমরা ভীষণ উৎফুল্ল।

জেলা আওয়ামী লীগের নেতা বশির আহমেদ বকুল, উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খানসহ দলীয়, অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments