বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে সাবেক কাউন্সিলর জেম হত্যা মামলার মূল আসামীসহ গ্রেফতার ৫

চাঁপাইনবাবগঞ্জে সাবেক কাউন্সিলর জেম হত্যা মামলার মূল আসামীসহ গ্রেফতার ৫

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা সাবেক কাউন্সিলর ও যুবলীগ নেতা খাইরুল আলম জেম হত্যা মামলার মূল আসামী সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে মূল হত্যাকারী জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাউল হক টুটুল, চিহ্নিত সন্ত্রাসী মাসুদ রানা ওরফে রানা, মোঃ ইব্রাহিম ওরফে হাবা, শামীম রেজা ও মিলন হোসেন।

আজ সোমবার বেলা সাড়ে ১১টার সময় জেলা পুলিশ অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান, পুলিশ সুপার এ.এইচ.এম আবদুর রকিব।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই হত্যাকান্ডের পর থেকেই আসামীদের গ্রেফতারে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল রবিবার রাতে ৫ জনকে গ্রেফতার করে।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের আজ সোমবার আদালতে পাঠিয়ে তাদের রিমান্ডের আবেদন করা হবে এবং রিমান্ড পেলে তাদের জিজ্ঞাসাবাদ করে জেম হত্যাকান্ডের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

গত বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়নমোড় নামক স্থানে শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও যুবলীগ নেতা খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। এঘটনায় জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোখলেসুর রহমান, জেলা যুবলীগের বহিস্কৃত সভাপতি ও সংসদ উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি মেসবাউল হক টুটুল, চরবাগডাঙ্গা ইউপি চেয়ারম্যান শহিদ রানা টিপুসহ ৪৮ জনের নাম উল্লেখ করে নিহত জেমের ভাই মোঃ মনিরুল ইসলাম বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments