বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামতিহারের বুধপাড়ায় সুদ, জুয়া ও আইপিএল জুয়ার কারবার রমরমা

মতিহারের বুধপাড়ায় সুদ, জুয়া ও আইপিএল জুয়ার কারবার রমরমা

মাসুদ রানা রাব্বানী: জুয়ার বিরুদ্ধে পুরো আরএমপি’ পুলিশ যখন তৎপর ঠিক এই সময় রাজশাহী মহানগরীর মতিহার থানার মধ্য বুধপাড়া এলাকায় জুয়া ও আইপিএল জুয়ার রমরমা চালাচ্ছে, জনৈক মাসুদ নামের এক ব্যক্তি।

ওই এলাকার পপির আমবাগানে পাশে প্রতিদিনই বসছে জুয়ার আসর। শুধু এই জুয়াই নয়। বড় মাপের আইপিএল বাজিগর সে। এছাড়াও রয়েছে সুদের কারবার। এমনই অভিযোগ স্থানীয়দের।

স্থানীয়রা জানায়, সুদ, জুয়ার আসর ও আইপিএল বাজিগর মাসুদ। তার ক্যাশিয়ার বাক্কার তার বন্ধু মুনতা, রকি ও রেজা। দীর্ঘ কয়েক বছর ধরে এইধরনের অপকর্ম চললেও তাদের জুয়ার আসর চলমান রয়েছে। সেই সাথে রয়েছে অবৈধ চড়া সুদ কারবার। পুলিশ মধ্য বুধপাড়া এলাকায় যায় না, এমন নয়। কিন্তু অজ্ঞাত কারণে তাদের জুয়ার কারবার বন্ধ হয় না।

স্থানীয় গৃববধূ উম্মে কুলসুম মনি জানায়, গত দুই বছর আগে বিপদে পড়ে দুই লাখ টাকা নিয়েছিলাম জুয়া ও সুদ কারবারি মাসুদের কাছে। মাসে ৩০ হাজার টাকা সুদ দিতে হত তাকে। ৫মাস সুদ দিতে পেরেছিলেন না গৃববধূ উম্মে কুলসুম। তাই চরম অত্যাচার করে মাসুদ। দাবি করে ১০ লাখ টাকা দিতে হবে। ৫মাসের সুদ হয় দেড় লাখ টাকা, আর নগদ দুই লাখ টাকা সর্বমোট সাড়ে তিন লাখ টাকা। কিন্তু মাসুদ তা কোন ভাবেই মানতে নারাজ। ১০ লাখ টাকাই দিতে হবে তাকে। শেষ পর্যন্ত প্রানে বাঁচতে মায়ের নামে থাকা জমি বিক্রি করে মাসুদের হাতে তুলে দিতে হয় ১০ লাখ টাকা।

এ ব্যপারে জানতে চাইলে মাসুদ জানায়, আমি একজন বেকার মানুষ। আমি এবং আমার পরিবারের কোন সদস্য সুদ ও জুয়া কারবারের সাথে জড়িত নহে। তবে বাগানে জুয়া খেলা হয় এটা সত্য। এখনও জুয়া খেলা হচ্ছে। আমি বছরে একবারও বাগানে যাই না। তবে কে জুয়ার আসর পরিচালনা করে তার নাম আমি বলতে চাচ্ছি না বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments