বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে আ’লীগ নেতাসহ জোড়া খুন, আটক ৪

রাজাপুরে আ’লীগ নেতাসহ জোড়া খুন, আটক ৪

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার ও তার ভাতিজা বেলায়েতকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা।

সোমবার রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাত নয়টার দিকে স্বজনরা তাদেরকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত আব্দুর রব ওই এলাকার মৃত মফেজ হাওলাদারের ছেলে এবং বেলায়েত তার সহদর মৃত মকবুল হোসেনের ছেলে। নিহতদের পরিবারের দাবি, পুলিশকে মাদকের তথ্য দেয়ার অভিযোগ তুলে তাদের কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর রাতেই পুলিশ সুপার আফরুজুল হক টুটুলসহ জেলা উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ঘটনায় নিহত আব্দুর রব হাওলাদারের ছেলে মোঃ লিয়াকত হোসেন বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে একাটি হত্যা মামলা দায়ের করেছেন।

হত্যাকান্ড সংগঠিত হওয়ার পরপরেই পুলিশের হাতে আটক চারজনকে মঙ্গলবার আদালতে প্রেরন করেছে।

ঝালকাঠি পুলিশ সুপার মোঃ আফরুজুল হক টুটুল জানায়, আধিপাত্য বিস্তার ও জমি সংত্রুান্ত বিরোধের জেরে এ জোড়া খুন সংঘঠিত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments