বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরের পীরগাছায় বাসের ধাক্কায় শ্রমিক নিহত

রংপুরের পীরগাছায় বাসের ধাক্কায় শ্রমিক নিহত

জয়নাল অবেদীন: রংপুরের পীরগাছায় বাসের ধাক্কায় আনিছুর রহমান নামের এক শ্রমিক নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে রংপুর- সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের কদমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনিছুর রহমান পীরগাছা উপজেলার মাইটাল (ঘাঘট পাড়) গ্রামের সৈয়দ আলীর ছেলে। আনিছুর রহমান বিভিন্ন এলাকায় ধান মাড়াইয়ের কাজ করতেন।পুলিশ সূত্রে জানা যায়, রাতে ধান মাড়াইয়ের কাজ শেষে আনিছুর রহমান ও তার সহযোগী বাড়ি ফিরছিলেন। এরপর কদমতলা নামক স্থানে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা চৌধুরাণীগামী একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে ধান মাড়াই যন্ত্রটির চালক আনিছুর রহমান ও তার সহযোগী রুমন মিয়া গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে সেখানে কর্তব্যরত চিকিৎসক আনিছুর রহমানকে মৃত ঘোষণা করেন।

পীরগাছা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা কানিজ সাবিহা বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত অন্যজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments