সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে কলেজছাত্রীর ছাত্রীর অশ্লীল ছবি ভাইরালের হুমকি, অফিস সহায়ক গ্রেপ্তার

রাজশাহীতে কলেজছাত্রীর ছাত্রীর অশ্লীল ছবি ভাইরালের হুমকি, অফিস সহায়ক গ্রেপ্তার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে এক কজেল ছাত্রীর অশ্লিল ছবি সোসাল মিডিয়াতে ছড়িয়ে দেয়ার অভিযোগে আনোয়ার হোসেন (৩৯) নামের এক স্কুলের অফিস সহায়ককে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে চারঘাট বাদুড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে করা হয়।

শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন, বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী মামলা সূত্রে জানা গেছে, রাজশাহীর চারঘাট উপজেলার বাদুড়িয়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে আনোয়ার হোসেন। তিনি রাজশাহী মহিলা কলেজের এক ছাত্রীর কিছু অশ্লিল ছবি তার বড় বোনের মুঠো ফোনে হোয়াটস এ্যাপের মাধ্যমে পাঠায়। এবং তার বড় বোন কে তার ছোট বোনের অশ্লিল ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। র্দীঘদিন যাবত তাদের দুই বোন কে বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিয়ে আসছে ও অশ্লিল ছবি সোসাল মিডিয়াতে ছড়িয়ে দেবে বলে ব্ল্যাকমেইল করার চেস্টা করে আনোয়ার হোসেন।

এ ঘটনায় ওই কলেজ ছাত্রী বাদী হয়ে আনোয়ার হোসেনের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় গত বৃহস্পতিবার সকালে পণ্যগ্রফি আইনে একটি মামলা দায়ের করলে বিকেলে চারঘাট উপজেলার বাদুড়িয়া গ্রামে বোয়ালিয়া থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতার আনোয়ার বাদুড়িয়া হাইস্কুলের অফিস সহকারি পদে চাকুরী করেন ও তার স্ত্রী ও সন্তান রয়েছে। বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী জানান, ‍গ্রেফতারকৃত আসামী এক কলেজ ছাত্রীর কিছু অশ্লিল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দিবে বলে হুমকি প্রদান করে এবং বিভিন্ন সময় ওই ছাত্রী ও তার বড় বোনকে কুপ্রস্তাব দিয়ে ব্ল্যকমেইল করার চেস্টা করে।

গত বৃহস্পতিবার ওই কলেজ ছাত্রী পন্যগ্রাফি আইনে থানায় মামলা দায়ের করলে পুলিশ চারঘাট বাদুড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শুক্রবার আদালতে গ্রেফতারকৃত আসামীকে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে পাঠায়। মামলাটি তদন্ত ভার প্রদান করা হয়েছে বোয়ালিয়া মডেল থানার এসআই শাকিল আহাম্মেদকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments