শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলাঅসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে দিলেন যুবলীগ নেতাকর্মী

অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে দিলেন যুবলীগ নেতাকর্মী

সুমন গাজী: পাকা বোরো ধান জমিতেই পেকে আছে শ্রমিক সংকট ও মজুরি বৃদ্ধি তাই ধান মাড়াই করে ঘরে তুলতে বিপাকে কৃষক। সংকটময় সময়ে সারাদেশে কৃষকদের সহযোগিতা করার নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার। প্রধানমন্ত্রী নির্দেশ বাস্তবায়ন করতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর আহ্বানে দেশব্যাপী যুবলীগের ধানকাটা কর্মসূচী অনুযায়ী গাজীপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি আমির হোসেন আমু ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেনের নেতৃত্বে যুবলীগের ৩০ জন নেতাকর্মী দুইটি গ্রুপে বিভক্ত করে গাজীপুরের বাড়িয়া ইউনিয়নের আতুরী গ্রামে অসহায় কৃষক হযরত আলী ৩ বিঘা জমির ধান কেটে মাড়াই করে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সবুজ আহমেদ চৌধুরী, আবজাল হোসেন, নিলয় খান, মুক্তি যোদ্ধা কলেজ শাখা ছাত্রলীগের সাবেক শেখ তানজিম আহমেদ রাসেল, সাধারণ সম্পাদক রনি মন্ডলসহ অন্যান্য নেতা কর্মীরা। কৃষক হযরত আলীর ৩ বিঘা জমি ধান কেটে মাড়াই করে দেওয়ায় তিনি অত্যন্ত খুশি হয়ে প্রধানমন্ত্রীর এমন উদ্যোগে স্বাগত জানিয়ে গাজীপুর সদর উপজেলা যুবলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments