মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeসারাবাংলাএক্সপ্রেসওয়েতে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

এক্সপ্রেসওয়েতে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

বাংলাদেশ প্রতিবেদক: মাদারীপুরের শিবচরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে দুই ট্রাকের সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

রোববার দিবাগত রাত ৪টার দিকে এক্সপ্রেসওয়ের শিবচরের মাদবরেরচর ইউনিয়নের বাখরের কান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বসির হাওলাদার (৩৫) এবং সুজন (২৫)। বসির বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শ্যামপুর এলাকার মৃত রশিদ হাওলাদারের ছেলে। সুজন যশোর জেলার কোতয়ালি থানার বেখুটিয়া স্বজলপুর এলাকার মো: মিজানের ছেলে।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বরিশালের বাখেরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা ট্রাকটি এক্সপ্রেসওয়ের পাঁচ্চর সংলগ্ন বাখেররকান্দি এলাকায় নষ্ট হয়ে যায়। ওই ট্রাকের চালক বশির ট্রাকের নিচে গিয়ে ত্রুটি মেরামত করছিলেন। এ সময় যশোর থেকে ছেড়ে আসা আমবাহী অপর একটি ট্রাক পেছন থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের নিচে থাকা চালক বশির এবং ধাক্কা দেয়া ট্রাকের চালকের সহকারী সুজন নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে শিবচর হাইওয়ে পুলিশের এসআই বাকি মিয়া জানান, হতাহতদের উদ্ধার করে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments