শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাযমুনার দুর্গম চরে সন্ধ্যায় মিলল বাবার লাশ, সকালে ছেলের

যমুনার দুর্গম চরে সন্ধ্যায় মিলল বাবার লাশ, সকালে ছেলের

বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জের কাজিপুরে বেড়াতে যাওয়ার পথে নিখোঁজ সাবেক ইউপি সদস্য ও তার ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার যমুনা শাখা নদী সংলগ্ন দুর্গম বাঁশজান চর থেকে গতকাল সোমবার সন্ধায় বাবার এবং আজ মঙ্গলবার সকালে ছেলের লাশ উদ্ধার করা হয়। তবে সুরতহালে তাদের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- কাজিপুর উপজেলার যমুনাবিধৌত চরগিরিশ ইউনিয়নের সিন্ধুআটা গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য রিপন তালুকদার (৪২) ও তার ছেলে আশিকবাবু তালুকদার (১৩)।

বাবা-ছেলের লাশ উদ্ধারের পর সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি হত্যাকাণ্ড না প্রাকৃতিক দুর্যোগের কারণে নৌকাডুবিতে মৃত্যু হয়েছে- তা এখনও নিশ্চিত নয় পুলিশ।

এর আগে গত রোববার সন্ধ্যায় তারা নিখোঁজ হন। এ ঘটনায় নিহতের স্ত্রী আঞ্জুয়ারা বেগম গত রোববার পুলিশকে প্রাথমিকভাবে অবহিত করেন। পরে রিপন তালুকদারের ভাই শিপন তালুকদার সোমবার কাজিপুর থানায় দুটি সাধারণ ডায়েরি করেন।

স্থানীয় সূত্র জানায়, রোববার সন্ধ্যার আগে একটি নৌকায় রিপন তার ছেলেকে নিয়ে উপজেলার চরগিরিশ ইউনিয়নের পাশ্ববর্তী নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্রিগ্রচর গ্রামে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। সন্ধ্যা ৭টার পর পরিবারের সঙ্গে তাদের যোগাযোগ বিচ্ছিন্ন হয়। এরপর স্বজনরা তাদের খুঁজে না পেয়ে পুলিশকে জানান। থানায় জিডিও করা হয়। গতকাল সোমবার সন্ধ্যায় রিপনের লাশ ভাসতে দেখে স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। তবে সেদিন তার ছেলের সন্ধান পাওয়া যায়নি। এরপর আজ সকালে একই এলাকা থেকে ছেলেরও ভাসমান লাশ উদ্ধার করা হয়।

কাজিপুর থানার ওসি শ্যামল দত্ত জানান, বাবা-ছেলের লাশ উদ্ধার হয়েছে। সুরতহাল প্রতিবেদনে তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ বলা যাচ্ছে না।

পুলিশ সুপার আরিফুল ইসলাম মন্ডল বলেন, ঘটনাটি প্রাথমিকভাবে হত্যাকাণ্ড মনে হয়নি। গত রোববার সন্ধ্যায় অনেক বজ্রপাত হয়। এ সময় যমুনায় ঝড়ো হাওয়াও ছিল। নৌকাটি ডুবে গেছে নাকি তাদের হত্যা করা হয়েছে- তা খতিয়ে দেখছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments