বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে একজনকে কুপিয়ে জখম

সোনারগাঁওয়ে একজনকে কুপিয়ে জখম

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে মমিন নামে আওয়ামীলীগের এক কর্মীর ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সোমবার (০১ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের বরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আওয়ামীলীগ নেতা মমিনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে স্থানীয় তাইজুদ্দিনের ছেলে মনির, জাকির, ইয়ার হোসেন, মাইনুদ্দিনের ছেলে জনি, মোশারফের ছেলে নাঈম ও রাজুর ছেলে শাকিলসহ ১৪/১৫ জনের একটি সংঘবদ্ধ দল রাতে মনির দোকান থেকে আসার সময় তারা অর্তকিত হামলা চালায়। এ সময় তারা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এছাড়া এসময় তার সাথে দোকানের সাড়ে তিন লাখ ছিনতাই করে নিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় মমিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মনিরকে আশঙ্কাজনক অবস্থায় নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এ বিষয়ে তার বড় ভাই মনির বলেন, আমার ভাই প্রতিদিনের ন্যায় দোকান থেকে মোটরসাইকেল দিয়ে আসার সময় বরগাঁও স্কুল সংলগ্ন স্থানে তাকে একা পেয়ে মেম্বার মাইনুদ্দিনের হুকুমে স্থানীয় সন্ত্রাসীরা ১৪/১৫ জন তার ওপর অতর্কিত হামলা করে। এসময় তার সাথে থাকা নগদ সাড়ে তিন লাখ টাকা নিয়ে যায়। তিনি আরও বলেন, তার নতুন গাড়িটিও ভাঙচুর করে তারা। সে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। এ ব্যাপারে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান সুমন বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments