বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাচোরাকারবারীদের ফেলে যাওয়া বস্তায় মিললো ২৭ হাজার পিস ইয়াবা ও ১ কেজি...

চোরাকারবারীদের ফেলে যাওয়া বস্তায় মিললো ২৭ হাজার পিস ইয়াবা ও ১ কেজি হেরোইন

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের চকপাড়া বিওপির দায়িত্বপূর্ন এলাকা থেকে মালিকবিহীন ২৭০০০ পিস ইয়াবা এবং ০১ কেজি হেরোইন জদ্ব করে ৫৯ বিজিবি’র একটি টহল দল।

বৃস্পতিবার(৪ মে) রাত ৯ টার দিকে উপজেলার চকপাড়া বিওপির আন্তর্জাতিক পিলার ১৮৪/২ এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাটুল পাড়ার আমবাগানে অভিযান চালিয়ে এসব জদ্ব করা হয়।
এক প্রেস বিজ্ঞপ্তিতে রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়নের লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন ৫ জন চোরাকারবারি ভারত হতে বাংলাদেশে প্রবেশের সময় বিজিবি সদস্যদের দেখে তাদের সঙ্গে থাকা একটি বস্তা রেখে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে ওই বস্তা তল্লাশি করে ২৭ হাজার পিস ইয়াবা ও এক কেজি হেরোইন পাওয়া যায়।

তিনি আরও বলেন, মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments