বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় যৌন উত্তেজক ঔষধ খেয়ে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেপ্তার

সাতক্ষীরায় যৌন উত্তেজক ঔষধ খেয়ে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেপ্তার

মাহমুদুল হাসান: সাতক্ষীরায় যৌন উত্তেজক ওষুধ খেয়ে নিজ পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে এরশাদ গাজী (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৪ মে) রাতে যশোর সদর থানাধীন নতুন খয়ের তলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ২ মে সকালে যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজ পুত্রবধূকে জোরপূর্বক ধর্ষণ করেন এরশাদ গাজী।

গ্রেফতার এরশাদ গাজী সাতক্ষীরার কলারোয়া উপজেলার মৃত শরিয়ত উল্লাহ গাজীর ছেলে। র‍্যাব জানায়, মঙ্গলবার (২ মে) সকালে যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজ পুত্রবধূকে জোরপূর্বক ধর্ষণ করে এরশাদ গাজী। এসময় ওই গৃহবধূর আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যায় এরশাদ। পরে শ্বশুর এরশাদ গাজীর বিরুদ্ধে কলারোয়া থানায় ধর্ষণের মামলা করেন ভুক্তভোগী নারী।

ঘটনার পর থেকেই র‍্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল তাকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে বৃহস্পতিবার রাতে যশোর জেলার সদর থানাধীন নতুন খয়ের তলা এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাকে সাতক্ষীরার কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments