শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে গ্যাং স্টার গ্রুপের হামলায় ৪ যুবক আহত

রাজশাহীতে গ্যাং স্টার গ্রুপের হামলায় ৪ যুবক আহত

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী শহর জুড়ে প্রায় প্রতিটি পাড়া মহল্লায় বিভিন্ন নামে গড়ে উঠেছে কিশোর গ্যাং-এর ভয়ংকর গ্রুপ। তাদের মধ্যে অন্যতম ১০ স্টার বয় ( ১০ ংঃধৎ নড়ু) গ্রুপের ব্যাপক নাম ডাক রয়েছে। এই গ্রুপের হামলায় ৪ জন যুবক গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, শিরোইল কলোনি এলাকার সিয়াম (১৮), আকাশ (১৯), সোহান (১৮) ও মাহিম (২০)। বৃহস্পতিবার (৪ মে) এ ঘটনায় সিয়াম নামের এক ব্যক্তি বাদি হয়ে চন্দ্রিমা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, নগরীর চন্দ্রিমা থানার আসাম কলোনী রবের মোড় এলাকার প্রেম (২০), শিশির (১৮), বাবু (১৯) ও ইমন (২১)। অভিযোগ এবং পুলিশ সুত্রে জানা গেছে, সিয়ামের সাথে গ্যাং স্টারের প্রধান প্রেম নামের এক কিশোরের ফেসবুক ম্যাসেঞ্জারে তর্কবিতর্ক হয়। এরই জের ধরে গত (২ মে) রাত ৯টার দিকে চন্দ্রিমা থানার ছোট বনগ্রাম পশ্চিম পাড়া এলাকায় দলবদ্ধভাবে হামলা চালায় তারা। এ সময় ধারালো অস্ত্র দ্বারা সিয়াম, আকাশ, সোহান ও মাহিমকে ইচ্ছামত কোপায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে তাদের উপরও চড়াও হয় গ্যাং স্টার গ্রুপের সদস্যরা। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মাহিম নামের এক যুবক রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোর গ্যাংদের নিয়ন্ত্রণ করছেন ওয়ার্ড পর্যায়ের নেতারা। এসকল গ্রুপের সদস্যরা বেশিরভাগ নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের সন্তান। শহর জুড়ে কিশোর গ্যাং এর হামলার ঘটনা ঘটছে প্রতিনিয়ত।

ভুক্তভোগী সিয়াম জানায়, গ্যাং স্টার গ্রুপের সদস্যরা এলাকায় ডাব চুরি থেকে শুরু করে পোলের তার চুরি, চাঁদাবাজি থেকে শুরু করে ছিনতাই এছাড়া স্কুলে পড়–য়া মেয়েদের উত্ত্যক্তসহ এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এদের হামলার শিকার হয়ে অনেকে ভয়ে মুখ বন্ধ রাখেন। প্রকাশ্যে সিগারেট ও মাদক সেবন করে তারা কিশোর গ্যাংয়ের সদস্যরা। ছোট-বড় দেখার সময় নাই তাদের।

বিভিন্ন সময় দেখা যায় অস্ত্র হাতে নিয়ে ছবি তুলে ফেসবুকে আপলোড দেয়। এছাড়াও দল ভারি করার জন্য তারা এলাকার বাইরে থেকে বন্ধুদের ডেকে নিয়ে এসে এলাকায় ত্রাস সৃষ্টি করে। অনেকে তাদের বেপরোয়া চলাফেরা দেখে ভয়ে কিছু বলতে সাহস পায়না। এ ব্যাপারে চন্দ্রিমা থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) মাঈনুল ইসলাম বলেন, থানায় গ্যাং স্টার গ্রুপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক ভূক্তভোগী। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments