শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলামহিপুরে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মহিপুরে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানা পুলিশ এক মাদ্রাসা ছাত্রীর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে।

আজ রবিবার দুপুর ১২ টার দিকে মহিপুর থানার মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে।
নিহত ছাত্রী জুথি আক্তার (১৪) বিপিনপুর গ্রামের মোঃ হান্নানের মেয়ে। সে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করতো।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়,রবিবার সকালে স্বাভাবিক ছিল জুথি। সে এভাবে গলায় ফাঁস দেবে বিষয়টি কেউ বুঝতে পারেনি। সকালে খাবার খেয়ে প্রতিবেশীদের বাড়িও যায় সে, এরপর বাসায় চলে আসে। অনেকক্ষণ তাকে দেখতে না পেয়ে খোজাখুজি করতে গিয়ে বাড়ির মালামাল রাখার ঘরের পাশে তাকে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত দেখতে পায। তাৎক্ষণিক স্বজন ও স্থানীয়রা এগিয়ে এসে পুলিশকে খবর দেয়।

মহিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাফিজুর রহমান জানান, তারা স্থানীয়দের কাছে খবর পেয়ে ওই তরুনীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন। নিহত জুথি তার মামাবাড়ি থেকে পড়াশুনা করত। প্রায় ১০ বছর আগে তার মাও এভাবে মারা যায়। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments