রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Homeসারাবাংলাঘুমধুমে টমটম চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪, ১১জনকে আসামী করে মামলা

ঘুমধুমে টমটম চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪, ১১জনকে আসামী করে মামলা

কায়সার হামিদ মানিক: নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তে টমটম চালককে ( বিজিবির সোর্স জহুর আলম) হত্যা মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার ( ১৫ মে) সকালে নিহতের স্ত্রী মমতাজ বেগম ১১ জনকে আসামী করে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা দায়ের করেন।যার মামলা নং -৯ তারিখ-১৫/৫/২০২৩)।

এ মামলায় পুলিশ সকালেই অভিযান চালিয়ে -৪ আসামীকে খুনের সাথে ব্যবহৃত সরঞ্জামসহ গ্রেপ্তার করেছে ।

গ্রেপ্তারকৃতরা হলেন,রোহিঙ্গা আমান উল্লাহ (৩৫), পিতা-রোহিঙ্গা কালু,জাহাঙ্গীর আলম (৩২) পিতা: হারুনুর রশিদ, মোহাম্মদ ইসমাঈল (২৮), পিতা: ছৈয়দ আলম। তারা ঘুমধুম ১ নম্বর ওয়ার্ড়ের খিজারীঘোনা গ্রামের বাসিন্দা।জমির উদ্দিন (২৮) পিতা: নুরুল ইসলাম সে ঘুমধুম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জলপাইতলী গ্রামের বাসিন্দা।

গ্রেপ্তার আসামীদের মধ্যে জমির উদ্দিন ও মোঃ ইসমাঈল প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা পুলিশকে স্বীকার করেছে। বিষয়টি পুলিশ এ প্রতিবেদককে নিশ্চিত করেন।

নিহতের স্ত্রী মমতাজ বেগম বলেন,তার স্বামী মূলত বিজিবি’র সোর্স এর পাশাপাশি টমটমও চালাতেন তিনি। মামলার আসামীরা সীমান্ত চোরাকারবারী।

তিনি আরো জানান, আটক আসামীদের মধ্যে জমির ও ইসমাঈল গভীর রাতে ফোন করে তার স্বামীকে ঘুম থেকে তুলে ডেকে নিয়ে যায় সীমান্তের ৩৩ নম্বর পিলার এলাকায়। সেখানেই তাকে মুখে কাপড় ঢুকিয়ে লাঠি ও রড় দিয়ে উপর্যপুরি আঘাত করে।

বিজিবির সহায়তায় স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ পরিদর্শক টান্টু সাহা বলেন, ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে । থানায় মামলা হয়েছে ১১ জনের বিরুদ্ধে। এছাড়া অজ্ঞাত নামা আরো ৭জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments