শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাযে সমাজে ফেৎনা সৃষ্টি করে সে কোন ধর্মের লোক নয়: পুলিশ ...

যে সমাজে ফেৎনা সৃষ্টি করে সে কোন ধর্মের লোক নয়: পুলিশ সুপার

জি.এম.মিন্টু: ফিৎনা-ফাসাদ সৃষ্টিকারী হত্যার চেয়েও জঘন্যতম অপরাধী। যে সমাজে ফেৎনা সৃষ্টি করে সে কোন ধর্মের লোক নয়। গতকাল সঙ্গলবার সকালে সাতক্ষীরা সদর উপজেলা অডিটোরিয়ামে জেলার বিভিন্ন ধর্মীয় ও সামাজিক নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের অংশগ্রহণে ধর্মীয় সম্প্রতি ও সচেতনামূলক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান এ কথা বলেন।

তিনি আরো বলেন, যার ধর্ম সেই পালন করবে। ধর্ম পালনে রাষ্ট্রের কোন বাধা নাই। অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ধর্মীয় সম্প্রীতি ও সচেতনামূলক কর্মশালা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মুহাম্মদ আবুল কালাম আজাদ। তিনি বলেন, মানুষ সৃষ্টির সেরা জীব। অন্যান্য সকল জীব মানুষের অধীন। মানুষের জন্যই রয়েছে ধর্ম পালনের বাধ্যবাধকতা।

তিনি আরো বলেন, পৃথিবীতে ৪,৩০০টির বেশি ধর্ম রয়েছে। তবে প্রধান ধর্ম ১০টি। ধর্মের ব্যাপারে কোন জবরদস্তি নেই। সকল ধর্মের মূলনীতি অনুযায়ী ধর্ম পালনের ব্যাপারে সবাই স্বাধীন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিশ্বজিৎ সাধু, বাংলাদেশ খ্রীস্টান এসোসিয়েশন সাতক্ষীরা শাখার স্বপন বৈরাগী। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন ফিল্ড সুপারভাইজার শেখ মুহা: আবু হানিফ ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments