শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীর মুখে এসিড নিক্ষেপ, যুবক গ্রেপ্তার

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীর মুখে এসিড নিক্ষেপ, যুবক গ্রেপ্তার

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজার জেলার রাজনগরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে এসিড নিক্ষেপে চোখসহ মুখমণ্ডল ও গালের অংশ অংশ পুড়ে যাওয়ার ঘটনায় লাল চাঁন বাউরী নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৫ মে) রাতে উপজেলার চান্দভাগ চা বাগানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
লাল চান বাউরী উপজেলার উত্তরভাগ ইউনিয়নের চান্দভাগ চা বাগানের মৃত অনিল বাউরীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, চান্দভাগ চা বাগানের ১৯ বছর বয়সী এক তরুণীকে দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে উত্যক্ত করত একই বাগাগের লাল চান বাউরী। কিছুদিন আগে লাল চান বাউরী ভিকটিম তরুণীর পরিবারেকে বিয়ের প্রস্তাব দিলে এই প্রস্তাবে সাড়া না দেওয়ায় লাল চান বাউরী মেয়েটির ওপর ক্ষিপ্ত ছিলো। এর জেরে গত ১৪ মে রাত সাড়ে ৯টার সময় মেয়েটি তার বাড়িতে রান্না করার সময় লাল চান বাউরী ঘরের টিনের বেড়ার ছিদ্র দিয়ে মেয়েটির উপর এসিড নিক্ষেপ করে। এতে ওই মেয়েটির ডান চোখসহ মুখমণ্ডল ও গালের অংশ অংশ পুড়ে যায়।

পরে তাকে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনায় ভুক্তভোগীর ভাই রতন কুমার বাউরী বাদী হয়ে লাল চাঁন বাউরীকে আসামি করে থানায় মামলা করেন। অভিযান চালিয়ে লাল চাঁন বাউরীকে গ্রেপ্তার করে পুলিশ।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় বলেন, বর্তমানে ভিকটিম সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন এবং গ্রেপ্তারকৃত আসামি লাল চাঁনকে মঙ্গলবার ১৬ মে ২০২৩ ইং, দুপুরে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments