বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরে কলেজছাত্রকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

রংপুরে কলেজছাত্রকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

জয়নাল আবেদীন: রংপুরের কাউনিয়া উপজেলায় ফুটবল খেলার মাঠের বাগবিতন্ডাকে কেন্দ্র করে আশিকুর রহমান আশিক নামের কলেজ পড়ুয়া এক ছাত্রকে হত্যার ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তর করা হয়।

এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরআগে ঘটনার দিন শুক্রবার রাতে আরও একজনকে গ্রেপ্তার করে পুলিশ।গ্রেপ্তাররা হলেন; উপজেরার বালাপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামের মৃত খায়রুল ইসলাম কালুর ছেলে আতিকুর রহমান , সাহাবাজ গ্রামের নুরুল ইসলামের ছেলে আল মামুন গঙ্গানারায়ণ গ্রামের শাহ্ আলমের ছেলে রেজাউল হাসান রাহি ও মৃত মফিজ উদ্দিনের ছেলে বাবু মিয়া। গতকাল রোববার বিকেলে কাউনিয়া থানা পুলিশে ভারপ্রাপ্ত কর্মকর্তা মোন্তাছের বিল্লাহ বলেন, মামলার তদন্ত কাজ সঠিক নিয়মে চলছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষন করে জড়িতদের গ্রেপ্তার করা হচ্ছে।

উল্লেখ্য ১৯ মে শুক্রবার রাতে কাউনিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র আশিকুর রহমান ওরফে আশিক খুন হয়। সে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিশ্বর স্টেশন দলাপাড়া গ্রামের তফেল উদ্দিনের ছেলে। আশিকের মৃত্যুর ঘটনায় শনিবার বিকেলে তার মা আবেদা খাতুন বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে কাউনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এতে আর ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। নিহতের মা আবেদা খাতুন বলেন, আমার ছেলেকে যারা ডেকে নিয়ে গিয়ে নৃশংসভাবে হত্যা করেছে। তার আমি দষ্টান্ত শাস্তি চাই। আর যেন কোন মায়ের বুক খালি না হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments