শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবন্ধুর পরীক্ষায় প্রক্সি দিয়ে ধরা, তরুণের কারাদণ্ড

বন্ধুর পরীক্ষায় প্রক্সি দিয়ে ধরা, তরুণের কারাদণ্ড

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলায় এসএসসি’র ব্যবসায় শিক্ষার পরীক্ষায় প্রক্সি দেওয়ায় সময় এক তরুণকে আটক করা হয়েছে। পরে তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদান্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২২ মে) দুপুর ১২টার দিকে সেনবাগ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ব্যবসায় শিক্ষার পরীক্ষায় এ ঘটনা ঘটে। এরপর সেখানে সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এ সাজা প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত হাসিবুর রহমান (২০) উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের দক্ষিণ কাদরা গ্রামের হাবিবুর রহমানের ছেলে এবং ফেনীর দাগনভূঞার ইকবাল ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আশ্রাফুর রহমান নামে তার এক বন্ধুর ব্যবসায় শিক্ষা পরীক্ষায় প্রক্সি দেয়ার সময় তাকে আটক করা হয়।

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার বলেন, ওই তরুণের প্রবেশপত্র ও রেজিস্টেশন কার্ড যাচাই-বাছাই ও জিজ্ঞাসাবাদ শেষে সে অন্যের (আশ্রাফুর রহমানের) প্রক্সি দেয়ার কথা স্বীকার করে। পরে ওই তরুণকে সাজা দিয়ে পুলিশের কাছে সোর্পদ করা হয়। আর প্রকৃত ছাত্র আশ্রাফুর রহমানকে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments