বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিংগাইরে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের সিরাজপুর এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ ফারুক মিয়া(৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানাপুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় সিংগাইর থানার শান্তিপুর-বাঘুলি পুলিশ ফাড়ির এসআই মোঃ আব্দুস সালাম মিয়া গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চান্দহর ইউনিয়নের সিরাজপুর গ্রামের আশ্রয়ন প্রকল্পের পূর্ব পাশের নদীর পাড় এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ফারুক মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পুলিশ তার কাছ থেকে ৩ কেজি গাজা উদ্ধার করেন।

গ্রেফতারকৃত ফারুক উপজেলার চর আটিপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে। ওই দিনগত রাতে সিংগাইর থানায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। মঙ্গলবার দুপুরে আসামীকে মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

এ ব্যাপরে সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, তিন কেজি গাঁজা উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য ১,৩৫,০০০ টাকা। তিনি আরো বলেন তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মঙ্গলবার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments