রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে শিল্পাচার্য জয়নুল আবেদিনের ৪৭তম মৃত্যুবার্ষিকী পালন

সোনারগাঁওয়ে শিল্পাচার্য জয়নুল আবেদিনের ৪৭তম মৃত্যুবার্ষিকী পালন

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে যথাযথ মর্যাদায় শিল্পাচার্য জয়নুল আবেদিনের ৪৭ তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। সোনারগাঁও যাদুঘর নামে পরিচিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের কর্তৃপক্ষ গত রোববার দিবসটি পালন করে।

আধুনিক চিত্রকলার অন্যতম পুরোধা ব্যক্তিত্ব, দেশের ঐতিহ্য ও সংস্কৃতিকে পুনরুজ্জীবিত করার আন্দোলনের অগ্রসৈনিক এবং বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শিল্পাচার্য জয়নুল আবেদিনের ৪৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে স্থাপিত শিল্পাচার্যের ভাষ্কর্যে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এছাড়াও তার জীবনকর্ম নিয়ে আলোচনা, দোয়া, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক এস এম রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পাচার্য জয়নুল আবেদিনের ছেলে প্রকৌশলী ময়নুল আবেদিন। আরো উপস্থিত ছিলেন কোহিনুর আবেদিন, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উপ-পরিচালক রবিউল ইসলাম, গাইড লেকচারার এ কে এম মোজাম্মেল হক মাসুদ, ডিসপ্লে অফিসার আবুল কালাম আজাদসহ ফাউন্ডেশনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments