রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরা থেকে ১ মাস আগে অপহরণ হওয়া স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

সাতক্ষীরা থেকে ১ মাস আগে অপহরণ হওয়া স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

মাহমুদুল হাসান: সাতক্ষীরা থেকে অপহরণের এক মাস পর রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে ভিকটিম দশম শ্রেণীর এক ছাত্রী (১৭) কে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে অপহরণকারী মুন্না (২৪) কে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৩ জুন) সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আমিনুর রহমান। আটক মুন্না (২৪) যাত্রাবাড়ী থানার শেখদি এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গত ২৯ এপ্রিল সকাল ৮টার দিকে সাতক্ষীরা শহরের সংগ্রাম হাসপাতালের সামনে থেকে রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়ার পথে দশম শ্রেণীর এক ছাত্রীকে (১৭) মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে অপহরণ করে নিয়ে যায় কয়েকজন যুবক। তাকে অপহরণ করে রাজধানীর যাত্রাবাড়ী এলাকার একটি পরিত্যক্ত ঘরে আটকে রেখে শারীরিক নির্যাতন করা হতো।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, অপহরণের ১০ দিন পর ভিকটিম অপহরণকারী মুন্নার মোবাইল ফোন থেকে কৌশলে তার চাচা হেলাল উদ্দীনকে ইমোতে কল দিয়ে বলে ‘চাচা আমাকে বাঁচাও, আমি এখান থেকে বের হতে পারছি না’। এর পরপরই তার বাবা বাদী হয়ে সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়। একপর্যায়ে শুক্রবার (৩ জুন) রাতে অপহরণকারী মুন্নাকে গ্রেফতার করা হয়। একই সাথে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক তারেক বিন আজিজ প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments