মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
Homeসারাবাংলাহাতীবান্ধায় মহাসড়কে অজ্ঞাত যুবকের মরদেহ

হাতীবান্ধায় মহাসড়কে অজ্ঞাত যুবকের মরদেহ

শাহীন আলম: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান এলাকায় অজ্ঞাত এক যুবকের (৩৫) মরদেহ মহাসড়ক থেকে উদ্ধার করেন হাইওয়ে পুলিশ ।

শনিবার (৩ জুন) দুপুরে উপজেলার সানিয়াজান এলাকায় ডালিয়া-বড়খাতা বাইপাস মহাসড়কে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসি।

জানা গেছে, শনিবার সকাল থেকে উপজেলার সানিয়াজান বাজার ও সাধুর বাজারের মধ্যবর্তী স্থানে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

সানিয়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান তালুকদার বলেন, মানসিক ভারসাম্যহীন যুবক কয়েকদিন আগে সানিয়াজান বাজারে ঘোরাঘুড়ি করছিল। এরপর আজ সকালে মহাসড়কের উপর তাঁর মরদেহ করে থাকে।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ বলে, অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। লালমনিরহাট সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই অজ্ঞাত যুবকের পরিচয় সনাক্ত করা করার চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments