সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

বাংলাদেশ প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আবুল হাসান নামে এক ছাত্রলীগ নেতা কে তুলে নিয়ে
কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহত ছাত্রলীগ নেতা নয়ালাভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাবেক লাভাঙা গ্রামের মফিজুল ইসলামের ছেলে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফতেপুর গ্রামের চামার মাঠ নামক একটি আম বাগানে।

ছাত্রলীগ নেতারা জানান,আবুল হাসান রাত ১০টার দিকে নয়ালাভাঙা থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ী ফিরছিলেন। ফতেপুর গ্রাম পার হওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত আবুল হাসান কে মোটরসাইকেল থেকে নামিয়ে পাশ্ববর্তী একটি আম বাগানে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে ফেলে রেখে পালিয়ে যায়।

বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রারা গুরুতর আহত অবস্থায় আবুল হাসানকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবাগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, ছাত্রলীগ নেতাকে আহত করার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এদিকে খবর পেয়ে আহত ছাত্র লীগ নেতাকে হাসপাতালে দেখতে যান আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments