সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাস থেকে সাড়ে ৯ কেজি স্বর্ণ উদ্ধার

বাস থেকে সাড়ে ৯ কেজি স্বর্ণ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর কর্ণফুলী শাহ আমানত সেতু এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে সাড়ে নয় কেজি স্বর্ণসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার রুটে চলাচলকারী মার্শা পরিবহনের একটি বাস থেকে কর্ণফুলী থানা পুলিশ এসব স্বর্ণ উদ্ধার করে। বাসটি কক্সবাজার থেকে চট্টগ্রামে যাচ্ছিল।

গ্রেপ্তার চারজন হলেন- অলক ধর (২৩), নারায়ণ ধর (৩৮), তার স্ত্রী জুলি ধর (৩৫) ও পরিতোষ ধর (৩৮)। তাদের বাড়ি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুরে।

স্বর্ণগুলো দুই নারী যাত্রী তাদের কোমরে বেঁধে নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। উদ্ধার হওয়া স্বর্ণের আনুমানিক বাজারমূল্য প্রায় ৮ কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, মার্শা পরিবহনের বাসটি শাহ আমানত সেতু এলাকায় পৌঁছলে চেক পোস্টে তল্লাশি করা হয়। এ সময় বাসে স্বর্ণগুলো পাওয়া যায়। এ সময় বাসটি থেকে স্বর্ণ চোরাচালানে জড়িত অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়। স্বর্ণগুলো গলিয়ে কাঠির আকৃতি করে তারা ব্যাগে ভরে নিয়ে যাচ্ছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments