বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাএনায়েতপুরে ৫ দিন ধরে মাছ ব্যবসায়ী বাহারুলের হদিস নেই

এনায়েতপুরে ৫ দিন ধরে মাছ ব্যবসায়ী বাহারুলের হদিস নেই

মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুর হাটের সকলের পরিচিত মাছ ব্যবসায়ী মোঃ বাহারুলের ইসলাম (৩২) এর গত ৫ দিন ধরে হদিস মিলছেনা। গত সোমবার ১২ জুন তিনি থানার ব্রাক্ষ্মণগ্রামের নিজ বাড়ি থেকে বের হন। সাথে মোবাইল ফোন না থাকায় পরিবারের কেউ যোগাযোগ করতে পারছেনা। এছাড়া নিখোঁজের পর অনেক জায়গায় খোঁজ খবর নিলেও সন্ধান মিলছে না তার। তার পিতা মা, ভাই-বোন, স্ত্রী, সন্তান স্বজনের খোঁজ না পেয়ে এখন অনেকটা নির্বাক।

বাহারুলের বড় ভাই জহুরুল ইসলাম জানান, মাছ ব্যবসায়ী রিয়াজ উদ্দিনের ৬ ছেলে-মেয়ের মধ্যে বাহারুল দ্বিতীয়। তার স্ত্রী ও শিশু সন্তান রয়েছে। কিছুটা মানষিক রোগে আক্রান্ত বাহারুলকে না পেয়ে শোকে বিহবল হয়ে পড়েছে আমাদের পুরো পরিবার। সাথে ব্যবহারের ফোনটিও রেখে যাওয়ায় তা সন্ধান পাচ্ছিনা আমরা। এ ব্যাপারে গত ১৪/০৬/২০২৩ ইং এনায়েতপুর থানায় গিয়ে আমার বাবা ৬৬০ নম্বর জিডি করেছে। যদি কেউ তার সন্ধান পান তাহলে ০১৭২৪-১৪৬০৩৩ নম্বরে যোগাযোগ করে আমাদের তথ্য জানাবেন।

এদিকে বাহারুলের নিখোঁজের বিষয়ে এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, আমরা তার অনুসন্ধানে সর্বাত্বক প্রচেষ্টা চালাচ্ছি। আশা করছি খুব তাড়াতাড়ি তার সন্ধান আমরা পাবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments